ভিডিও

জয়পুরহাটে ট্রাক্টর-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১২:১৫ দুপুর
আপডেট: মে ০৬, ২০২৪, ০২:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুই কৃষিশ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (৫ মে) রাতে জয়পুরহাট সদর উপজেলার দাদড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সালুয়া গ্রামের জীতেন বর্মণ (৪০) ও বড় মানিক গ্রামের ইদ্রিস আলী (৪১)। আহতরা হলেন, একই উপজেলার সালুয়া গ্রামের উতিন মণ্ডলের ছেলে সুনীল বর্মন (৪৫), আসির উদ্দিনের ছেলে ইসমাইল (৪৩), তানসেনের ছেলে আজিজুল ইসলাম (৪৫) ও আলমগীর (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কয়েকজন শ্রমিক নওগাঁর রানী নগরে ধানকাটা শেষ করে সিএনজিচালিত অটোরিকশাযোগে নিজ বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ফিরছিলেন। এসময় জয়পুরহাট সদরের দাদড়া এলাকায় দ্রুতগামী একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন শ্রমিক নিহত হন। এ ঘটনায় আহত হন চারজন। পরে আহতদের স্থানীয় ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS