ভিডিও

সাঁথিয়ায় হাত-পা বেঁধে অস্ত্রের মুখে ডাকাতি

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ০৭:২০ বিকাল
আপডেট: মে ০৬, ২০২৪, ০৭:২০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় ব্যাংক ব্যবস্থাপকের পরিবারের সকল সদস্যকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনার বিষয়ে মুখ না খুলতে ডাকাত দল যাওয়ার সময় পরিবারের সদস্যদের কোরআন শপথ করায়।

জানা যায়, উপজেলার সাঁথিয়া পৌরসভাধীন চোমরপুর গ্রামের বাসিন্দা ও আতাইকুলা জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক মুন্জুরুল ইসলামের বাড়িতে গতকাল রোববার দিনগত রাত আড়াই টার দিকে রান্নাঘরের গ্রিল কেটে ৭ জনের একদল ডাকাত প্রবেশ শয়নকক্ষে করে।

মুখোশধারী ডাকাতরা মুন্জুরুল ইসলাম, তার স্ত্রী ও কন্যাকে অস্ত্রের মুখে হাত-পা বেঁধে একটি কক্ষে জিম্মি করে। জিম্মি অবস্থায় হত্যার ভয় দেখিয়ে ঘরের আলমারির চাবি নিয়ে নেয়। আলমারি থেকে নগদ ১ লাখ ৪০ হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণালংকার ডাকাতি করে।

জনতা ব্যাংকের ব্যবস্থাপক মুন্জুরুল ইসলাম জানান, ডাকাতরা ঘরের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে, কিছু বুঝে উঠার আগেই ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের হাত পা বেঁধে ফেলে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ডাকাতির ঘটনায় এজাহারের প্রস্তুতি চলছে। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS