ভিডিও

আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরণ চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ

পাঁচ দিনেও মামলা রেকর্ড হয়নি

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: মে ০৬, ২০২৪, ১১:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে সান্তাহার সরকারি কলেজের এক ছাত্রী (১৮) কে অপহরণের অভিযোগে সুতা ব্যবসায়ী ইসরাফিল হোসেন (২৫)সহ চারজনের বিরুদ্ধে ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করার ৫দিন অতিবাহিত হলেও ভিকটিম উদ্ধার কিংবা থানায় রেকর্ডভুক্ত হয়নি। কলেজ ছাত্রী জীবিত রয়েছে নাকি তাকে পাচার করা হয়েছে এ নিয়ে তার পরিবার দুশ্চিন্তাই দিনাতিপাত করছে।

উপজেলার নসরতপুর ইউপির সাওইল বাজারের অপহৃত কলেজ ছাত্রীর বাবা জানান, তার মেয়ে সান্তাহার সরকারি কলেজের একাদশ শ্রেণির ২য় বর্ষের ছাত্রী। গত ২ মে সকাল সাড়ে ৯টায় সাওইল বাড়ি থেকে কলেজের উদ্দেশ্যে বের হয়ে যায়। কলেজ শেষে নির্ধারিত সময়ে বাড়ি না ফেরায় তার পরিবার কলেজসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন।

এক পর্যায়ে জানতে পারেন তার মেয়ে কলেজ ছাত্রীকে সাওইল বাজারের সুতা ব্যবসাযী উপজেলার বিনাহালি গ্রামের আব্দুল বারিকের ছেলে ইসরাফিল হোসেনসহ তার সহযোগিদের সহযোগিতায় ওই তারিখে বেলা সোয়া ২ টায় সান্তাহার ঢাকারোড মোর হতে তার মেয়েকে অপহরণ করে নওগাঁ উদ্দেশ্যে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা পরদিন ৩ মে উক্ত ইসরাফিল হোসেনসহ চারজনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি অপহরণের লিখিত অভিযোগ করেন। এদিকে অভিযোগ করার ৫দিন অতিবাহিত হলেও ভিকটিম উদ্ধার কিংবা থানায় মামলা রেকর্ডভুক্ত করা হয়নি।

অভিযোগ তদন্তকারি উপ-পরিদর্শক নাজমুল হোসেন মৃধা বাদির অভিযোগ পাওয়া নিশ্চিত করে জানান, অপহরণকারি ও ভিকটিমের মোবাইল ফোন বন্ধ থাকায় ভিকটিম উদ্ধারে বিলম্ব হচ্ছে। তবে ভিকটিম উদ্ধার তৎপরতা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS