ভিডিও

২৩ লাখ টাকাসহ সুজানগর উপজেলা চেয়ারম্যান আটক

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১২:০০ দুপুর
আপডেট: মে ০৭, ২০২৪, ০২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে টাকা বিতরণের জন্য গাড়ির মধ্যে রাখা অবস্থায় উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীনসহ ১১ জনকে আটক করেছে র‌্যাব। পাশাপাশি তার উপজেলা নির্বাচনি কাজে ব্যবহৃত একটি গাড়ি ও ২২ লাখ ৮২ হাজার ৭শ’ টাকা জব্দ করা হয়। সোমবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুজানগরের চর ভবানীপুরের নির্বাচনি এলাকা থেকে তাকে আটক করেন র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

শাহিনুজ্জামান শাহীন এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (আনারস মার্কা)। তিনি সুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। আটক বাকি ১০ জনের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। 

র‌্যাব’র কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান সাংবাদিকদের বলেন, ‘আগামী ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের সুজানগর উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আমাদের নিয়মিত টহল দল সুজানগরের চর ভবানীপুর এলাকায় টহল দিচ্ছিল। এসময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামান শাহীনকে দুই ব্যাগভর্তি ২২ লাখ ৮২ হাজার ৭শ’ টাকা ও দশ সহযোগীসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে টাকাগুলো অসৎ উদ্দেশে বিতরণের জন্য রাখা হয়েছিল। রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি, তিনি এসে ব্যবস্থা গ্রহণ করবেন।’পাবনা জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS