ভিডিও

মেয়েকে বাসে উঠিয়ে দিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: মে ০৭, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মহাসড়ক পার হতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় জাহেরা বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন।

এসময় তার স্বামী ও নাতি গুরুতর আহত হয়। গত সোমবার রাত ১১টার দিকে উপজেলার ধাপেরহাটের সাহাপাড়া সংলগ্ন নতুন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা বেগম রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জামালপুর গ্রামের সৈয়দ আলীর স্ত্রী। এ ঘটনায় সৈয়দ আলী (৬০), তার নাতি (৭) আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত পৌনে ১১টার দিকে সৈয়দ আলী তার ভ্যানে স্ত্রী-মেয়ে ও নাতিকে নিয়ে ধাপেরহাটের ওই স্ট্যান্ডে যায়। সেখানে তার মেয়েকে ঢাকার বাসে উঠিয়ে দিয়ে ফের ভ্যানযোগে নাতি-স্ত্রীকে নিয়ে বাড়িতে ফেরার সময় আন্ডার পার্সের টার্নেড পয়েন্ট এসে রাস্তা পারাপার হচ্ছিলেন।

এসময় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কা লেগে যায়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে জাহেরা বেগম নিহত হয়। আহত হয় সৈয়দ আলী ও তার নাতি। তাদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এবিষয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুস শুকুর মিয়া বলেন, খবর পেয়ে পলাশবাড়ী ও পীরগঞ্জের ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট নিয়ে উদ্ধার তৎপরতা চালানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS