ভিডিও

ফুলবাড়ীতে জলাতঙ্ক রোগে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আপডেট: মে ০৭, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পাগলা কুকুরের কামড়ে আহত হাছান আলী (১৪) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে উপজেলার চন্দ্রখানা ভুতমারী এলাকার জাইদুল হকের ছেলে। আজ মঙ্গলবার (৭ মে) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, ১৮/২০ দিন আগে সকালে ভারতীয় সীমান্ত এলাকা থেকে একটি কুকুর উপজেলার পানিমাছকুটি গ্রামে প্রবেশ করে। এসময় গ্রামের অন্য কুকুরগুলোর ধাওয়ায় পাগলা কুকুরটি ছুটতে থাকে। লোকজন কিছু বুঝে উঠার আগেই কুকুরটি যাকে সামনে পায় তাকেই কামড়াতে শুরু করে এতে ১১ জন আহত হয়।

এর মধ্যে হাছান আলী ফুলবাড়ী শিশু পার্কের উঠানে বসে থাকার সময় কুকুরটি মাঠের একটি ছাগলকে কামড়ে আহত করে। ছাগলকে বাঁচাতে এগিয়ে গেলে কুকুরটি তাকেও কামড় দেয়। পরে বাড়ি এসে বিষয়টি পরিবারকে জানালেও অথনৈতিক সংকটের কারণে তারা স্থানীয়ভাবে ঝাড়ফুঁক করে। এতে ছেলেটির অবস্থার অবনতি হলে গতকাল সোমবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৭ মে) দুপুরে সে মারা যায়। কুটিবাড়ী মডার্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজগার আলী জানান, হাছান আলী জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিল বলে শুনেছি। চিকিৎসা সঠিক হয়েছে কি না জানি না, তবে আজ মঙ্গলবার (৭ মে) তার মৃত্যুর খবর পেয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS