ভিডিও

হেলিকপ্টারে চড়ে শশুরবাড়ি এলেন সিঙ্গাপুরী নববধূ

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ১২:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : হেলিকপ্টারে করে সিঙ্গাপুরী নববধূ মাইশা শহীদকে নিয়ে বাড়িতে আসবেন বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আলোকপাড়া গ্রামের শহর আলীর ছেলে শহিদুল ইসলাম শহীদ। হেলিকপ্টার ও নববধূকে একনজর দেখার জন্য আজ মঙ্গলবার (৭ মে) সকাল থেকেই স্থানীয় মাড়েয়া মডেল স্কুল মাঠে জড়ো হন ওই এলাকার হাজারো উৎসুক জনতা।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে মেঘনা এ্যাভিয়েশনের একটি হেলিকপ্টারে করে স্কুলমাঠে নামে নব দম্পত্তি। এ সময় পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনরা বিদেশি কনেসহ নব দম্পত্তিকে ফুল দিয়ে বরণ করে নিয়ে শুভেচ্ছা জানান।

পঞ্চগড়ে এটি এই প্রথম কোন বিদেশি নববধূ হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি এলেন। অনেকে আবার হেলিকপ্টারে করে নববধূকে আনা বিষয়টি ফেসবুকে লাইভ করা শুরু করেন। অনেকে তোলেন সেলফি।

জানা গেছে, ৭ ভাই-বোনের মধ্যে শহিদুল ইসলাম পঞ্চম। তিনি সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট থেকে লেখাপড়া শেষ করে সিঙ্গাপুরেই একটি বেসরকারি কোম্পানিতে প্রকৌশলী হিসেবে চাকরি করছেন। তার সহধর্মিনী মাইশা শহিদ সিঙ্গাপুরের নাগরিক।

শহিদুল ইসলাম শহিদ জানান, স্ত্রীর ও নিজের ইচ্ছে পূরণে বিয়ের পর হেলিকপ্টারের চড়ে স্ত্রীকে তার শশুরবাড়ি নিয়ে এলাম। তিনি আরও জানান, হেলিকপ্টারে করে নববধূকে বাড়িতে আনায় বাবা-মা’সহ পরিবারের সবাই খুশি। তিনি এলাকাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS