ভিডিও

উল্লাপাড়ায় অটোরিকশা-পিকআপ সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: মে ০৮, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-পাবনা মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ব্রহ্মকপালিয়া গ্রামের পাশে আজ বুধবার (৮ মে) সকাল সাড়ে ৬ টার দিকে  সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ ব্যক্তি নিহত এবং অপর ২ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার চড়িয়া শিকার গ্রামের আব্দুল গফুর (৫৮) ও ধোপাকান্দি গ্রামের নজরুল ইসলাম (৪৭)। নিহত গফুর সিএনজির চালক এবং নজরুল সিএনজির যাত্রী ছিল। উল্লাপাড়ার হাটিকুমরুল হাইওয়ে থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক মো. হিরোন জানান, সিএনজি চালিত অটোরিকশাটি হাটিকুমরুল থেকে উল্লাপাড়ার দিকে যাচ্ছিল।

অপরদিকে পিকআপ ভ্যানটি যাচ্ছিল উল্লাপাড়া থেকে হাটিকুমরুলের দিকে। ঘটনাস্থলে এই ২ গাড়ির সংঘর্ষ হয়। আহত দু’জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় পিকআপের চালক পালিয়ে যায়। পুলিশ দুর্ঘটনা কবলিত দু’টি গাড়িই আটক করেছে। দুর্ঘটনায় দু’টি গাড়িই দুমড়ে মুচড়ে গেছে। নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS