ভিডিও

ছেলের ওপর অভিমান করে পিতা-মাতার বিষপান

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট: মে ০৮, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে ছেলের ওপর অভিমান করে পিতা-মাতা’র এক সাথে বিষপান করার ঘটনা ঘটেছে। আজ বুধবার (৮ মে) সকাল আনুমানিক সাড়ে ৯টায় উপজেলার বিয়াঘাট ইউনিয়নের হামলাইকোল এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজন ও এলাকাবাসী তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। বিষপানে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন মো. আলম শেখ (৬০) ও তার স্ত্রী মোছা. নাজমা বেগম (৫০)।

হাসপাতালে চিকিৎসাধীন বাবা আলম শেখ জানান, তার দুই মেয়ে এক ছেলে। একমাত্র সন্তান মো. সবুজ শেখকে তার শেষ সম্বল সকল জমি-জমা লিখে দিয়েছিলেন। ছেলে তাকে কথা দিয়েছিলো সংসারের সকল দায়িত্ব এবং তার সকল ঋণ পরিশোধ করে দিবে।

কিন্তু জমি লিখে নেওয়ার পর ছেলে তার কথা রাখেননি। এ দিকে ঋণের কারণে পাওনাদারদের অপমান-অপদস্ত নিরবে সহ্য করতে হতো তাকে। তাছাড়াও ছেলে ও ছেলের বউ তাদের স্বামী-স্ত্রী দু’জনের সাথেই খারাপ ব্যবহার করতো।

একপর্যায়ে নিজেদের জীবনের ওপর অতিষ্ঠ হয়ে তারা স্বামী-স্ত্রী বিষপান করেছেন। ছেলে সবুজ শেখের কাছে বাবা-মায়ের বিষ পানে আত্মহত্যার চেষ্টার বিষয়ে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. স্নিগ্ধা আক্তার জানান, বিষপান করে দুইজন স্বামী-স্ত্রী ভর্তি হয়েছেন।

দুইজনকেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আলম শেখের স্ত্রী নাজমা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS