ভিডিও

বগুড়া শহরে একটি বাড়িতে চুরি

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ১০:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরে একটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ওই বাড়িতে আলমারীর ড্রয়ার ভেঙ্গে সাড়ে ৩ ভরি সোনার গহনা ও ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে সদর থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের ঠনঠনিয়া সরকারি মডেল প্রাইমারি স্কুলের পূর্বপাশে আতোয়ার রহমানের বাড়ির তিনতলায় ভাড়া থাকেন আরস এগ্রো লিমিটেড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক  আনিসুর রহমান টিপু । গত ২৪ এপ্রিল তিনি স্ব-পরিবারে চিকিৎসার জন্য ভারতে গেছেন। এরমধ্যে তার শ্যালক গত ৩০ এপ্রিল ওই বাসায় এসে থেকেও যান।

এরপর তিনি রুমে তালা লাগিয়ে চলে যান। এ অবস্থায় গত ৮ এপ্রিল সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ির মালিক আতোয়ার রহমান তার ভাড়াটিয়া আনিসুর রহমান টিপুর বাসার রুমের দরজা খোলা দেখেন। পরে বিষয়টি তিনি ভারতে থাকা আনিসুর রহমান টিপুকে মোবাইল ফোনে জানান। এরপর ভারত থেকে টিপু বিষয়টি দেখার জন্য তার কোম্পানীর এরিয়া ম্যানেজার রওনক হোসেনকে বলেন।

রওনক হোসেন জানান, তার কোম্পানীর এমডি’র ভাড়া বাসার দরজার হ্যাজবলের নাট খুলে চোরেরা ভিতরে প্রবেশ করে আলমারীর ড্রয়ার খুলে টাকা ও সোনার গহনা নিয়ে গেছে। আনিসুর রহমান টিপু তাকে জানিয়েছেন তার ওই আলমারীতে সাড়ে ৩ ভরি সোনার গহনা ও ৫০ হাজার টাকা ছিল। এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে স্টেডিয়াম ফাঁড়ির এসআই মো: শামীম আহমেদ জানান, চুরির অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তিনি বলেন, ওই বাসায় সোনার গহনা ও টাকা ছাড়াও ল্যাপটপসহ আরও মূল্যবান মালামালও ছিল। কিন্তু চোর সেগুলো নেয়নি। তাই এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS