ভিডিও

সান্তাহারে মাদকাসক্ত যুবকের মৃত্যু

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে আকষ্মিকভাবে অতিরিক্ত রক্তক্ষরণে স্বপন সরদার (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার সান্তাহার জংশন স্টেশনের টিকিট কাউন্টারের ছাউনির নিচে এই মৃত্যুর ঘটনা ঘটে। স্বপন উপজেলার সান্তাহার পৌর শহরের কলসা খাঁড়ির ব্রিজ এলাকার মৃত আহম্মেদ সরদারের ছেলে। আজ বুধবার (৮ মে) সকালে তার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্বপন সরদার দীর্ঘদিন যাবৎ তার গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন স্থানে নেশার ইনজেকশন গ্রহণ করতো। সে মাদকের টাকা সংগ্রহের জন্য স্টেশন এলাকায় ভিক্ষাবৃত্তি করতো এবং টিকিট ঘরের যাত্রী ছাউনির নিচে রাত্রি যাপন করতো।

প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার রাতে সেখানে রাত্রি যাপনের জন্য গেলে হঠাৎ তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ শুরু হয়। মুহূর্তেই অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS