ভিডিও

শিবগঞ্জে স্বামীসহ দুই স্ত্রীর গ্যাস  ট্যাবলেট সেবন দ্বিতীয় স্ত্রীর মৃত্যু

প্রকাশিত: মে ০৯, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ১২:২১ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ পারিবারিক কলহে বগুড়ার শিবগঞ্জে স্বামীসহ দুই স্ত্রী একসঙ্গে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে। এতে বাড়িতেই ছোট বউ নাজমা আক্তারের (৩৬) মৃত্যু হয়। স্বামী ও বড় স্ত্রী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে গত বুধবার গভীর রাতে উপজেলার আটমুল পূর্বপাড়া গ্রামে। নিহত নাজমা আক্তার ওই গ্রামের হাসান আলীর ২য় স্ত্রী। 

জানা যায়, আটমূল পূর্বপাড়া গ্রামের  আব্দুল গফুরের ছেলে হাসান আলী পেশায় রাজমিস্ত্রী। প্রথম স্ত্রী ছাবিনা ইয়াছমিন থাকা স্বত্বেও  সে নাজমা আক্তারকে ২য় বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের সংসারে অভাব অনটন লেগে থাকাই ঝগড়া  বিবাদ লেগেই থাকতো। এর একপর্যায়ে গত বুধবার গভীর রাতে স্বামীসহ দুই স্ত্রী এক সাথে গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যার চেষ্টা করে। এতে বাড়িতেই ছোট বউ নাজমা আক্তারের মৃত্যু হয় এবং প্রতিবেশীরা  প্রথম স্ত্রী ও তার স্বামীকে উদ্ধার করে রাতেই বগুড়া শজিমেকে চিকিৎসার জন্য ভর্তি করে । খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। 

এদিকে নিহত নাজমা আক্তারের বাবা আব্দুল বাছেদ বলেন, আমার মেয়েকে তার স্বামী ও  প্রথম স্ত্রী মিলে  গলায় শ্বাসরোধ করে হত্যা করে তারা গ্যাস ট্যাবলেট সেবন করার নাটক  সাজিয়ে পালিয়ে বেড়াচ্ছে। 

এব্যাপারে ওই ওয়ার্ডের ইউপি সদস্য খোরশেদ আলম কাজল বলেন, হাসান ও তার প্রথম স্ত্রী  ছাবিনা ইয়াছমিন বর্তমানে বগুড়া শজিমেকে চিকিৎসাধীন রয়েছে।  তবে আমি শুনেছি দুই স্ত্রীসহ হাসান গ্যাস ট্যাবলেট সেবন করেছে।  

থানার এস.আই আইনুল হক বলেন, এ ঘটনায় থানায় ইউডি মামলা নেওয়া হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবনে নাজমার মৃত্যু হতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট  এলে প্রকৃত ঘটনা জানা যাবে। 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS