ভিডিও

তারাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৭:১৫ বিকাল
আপডেট: মে ১০, ২০২৪, ০৭:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল বৃহস্পতিবার তিনটি পদে মোট ১৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে এক নারীসহ ৩ জন, ভাইস চেয়ারম্যান ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান লিটন, মোছা. নাজমুন নাহার ও উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহিনুর ইসলাম মার্শাল।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহীদুল হক বকশী, খায়রুল ইসলাম, কবিরুল ইসলাম, সরকার মোহাম্মদ শাহরিয়ার (জাসদ) সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, জিন্নুর রহমান, আশরাফুল আলম, মিজানুর রহমান, আব্দুছ সাত্তার।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, মোকারেমা আক্তার লিজা, ফাতেমা তুজ্জ জোহরা, নাজমুন নাহার।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার রুবেল রানা এসব তথ্য নিশ্চিত করে জানান, তারাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ জুন। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১২ মে।

মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করা যাবে ১৩ থেকে ১৫ মে। আপিল নিষ্পত্তি করা হবে ১৬ থেকে ১৮মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ মে এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে আগামী ২০ মে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS