ভিডিও

নন্দীগ্রামে চড়কপূজার চড়ক গাছ ভেঙে চারজন আহত

প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রামে চড়কপূজার চড়ক গাছ ভেঙে চারজন আহত হয়েছে। আহতদের মধ্যে আব্দুস সালাম নামের এক জনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (১০ মে) উপজেলার ভাটরা ইউনিয়নের মাটিহাঁস চড়ক মেলায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, চড়কপূজা উপলক্ষে প্রতিবছরের মত এবারো মাটিহাঁস গ্রামে চড়ক মেলার আয়োজন করা হয়। বিকেল ৫টার দিকে চড়কপূজার চড়ক গাছে একজনের পিঠে বড়শি গ্েেথ ঘুড়ানোর আগে তা পরীক্ষার করে দেখা হচ্ছিল।

এতেই চড়ক গাছটি ভেঙে পড়ে। এ ঘটনায় সেখানে উপস্থিত বারইপাড়া গ্রামের আব্দুস সালাম গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থার উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া মাটিহাঁস গ্রামের অভিপ্রাণসহ আরও তিনজন আহত হয়। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ভাটরা ইউনিয়ন পরিষদের সদস্য মাহমুদ হাসান বলেন, চড়ক ঘুড়ানোর আগে গাছের অবস্থা দেখার জন্য দুই পাশে দড়ি ধরে কিছু লোক ঘুরতে লাগে তাতেই গাছটি ভেঙে চারজন আহত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS