ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে অটোরিকশাভ্যান চুরি আন্ত:জেলা চোরচক্রের সদস্য গ্রেপ্তার

রাজশাহী থেকে ভ্যান উদ্ধার

প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৯:৫০ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ০৯:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার রাজবাড়ী কলেজের সামনে থেকে শারীরিক প্রতিবন্ধী আব্দুর রহিমের (৩২) আয়ের একমাত্র উৎস ব্যাটারিচালিত অটোরিকশাভ্যান গত ২৮ এপ্রিল চুরি হয়। অজ্ঞাতনামা চোরচক্র রহিমকে চেতনানাশক পান করিয়ে অভিনব কায়দায় ভ্যানটি চুরি করে। এ ঘটনায় রহিম নাচোল থানায় মামলা করলে পুলিশ অভিযান শুরু করে।

পুলিশ জানায়, অভিযানের এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় নাচোলের নেজামপুর বাজার থেকে আন্ত:জেলা গাড়ি চোরচক্রের সদস্য যশোরের কোতোয়ালী থানার শংকরপুর এলাকার নুর মোহম্মদ গাজীর ছেলে বাপ্পী গাজীকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। সে বর্তমানে রাজশাহীর তানোর উপজেলার তানোরপাড়া গ্রামের বাসিন্দা।

জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে রাতব্যাপী অভিযান চালিয়ে আজ শুক্রবার (১০ মে) ভোর সাড়ে ৪টায় রাজশাহীর মোহনপুর থানার আমলাইন গ্রাম থেকে উদ্ধার করা হয় ভ্যানটি।

আজ শুক্রবার (১০ মে) বিকেলে নাচোল থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, এ ঘটনায় জড়িত চোরচক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তারকৃত বাপ্পীকে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS