ভিডিও

ঘোড়াঘাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত নারী নিহত

প্রকাশিত: মে ১০, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মানসিক ভারসাম্যহীন এক নারী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় উপজেলার সিংড়া ইউনিয়নের কলাবাড়ী ভান্ডারি বাজার নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

আজ শুক্রবার (১০ মে) দুপুরে সিআইডির ক্রাইমসিন ইউনিট এসে হাতের ছাপ নিয়ে ওই তার পরিচয় শনাক্ত করে। নিহত নারী তুলি বেগম বগুড়ার শাহজাহানপুর উপজেলার রাণীরহাট এলাকার মন্ডলপাড়া গ্রামের আহম্মদ আলীর মেয়ে।

জানা যায়, নিহত তুলি বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি প্রায়ই বস্তা-ব্যাগ নিয়ে হাট-বাজারসহ রাস্তায় ঘুরে বেড়াতেন। অন্যের থেকে খাবার চেয়ে খেতেন। গত বৃহস্পতিবার রাতে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। লাশ উদ্ধারের পর মৃতের মুখ থেতলে যাওয়ায় পরিচয় শনাক্ত করা যাচ্ছিল না।

এই বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। সিআইডির ক্রাইমসিন ইউনিট এসে তার পরিচয় শনাক্ত করেছে। নিহতের গ্রামের বাড়ির এলাকার এক চেয়ারম্যানের সাথে কথা হয়েছে। তারা আসলে লাশ হস্তান্তর করা হবে। ঘাতক ট্রাকটির কোন সন্ধান মেলেনি। তবে এ বিষয়ে সড়ক আইনে একটি মামলা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS