ভিডিও

কারখানা থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত: মে ১০, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ১১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সীগঞ্জের শ্রীনগরে বন্ধ হয়ে থাকা একটি কারখানা থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। চেয়ারে বসিয়ে রাখা গলা কাটা মরদেহটির হাত ওড়না দিয়ে হাতলে বেঁধে রাখা ছিল।

শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরদিয়া গ্রামের লিজেন্ড স্টিল রি রোলিং মিল থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন শ্রীনগর থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর।

নিহত নিরাপত্তা কর্মীর নাম আব্দুল কুদ্দুস। তবে আনুমানিক ৫০ বছর বয়সী ওই ব্যক্তির বিস্তারিত পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

স্থানীয়দের বরাতে কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন বাবু বলেন, গত কয়েক মাস ধরে রি রোলিং মিলটি বন্ধ থাকায় নিরাপত্তাকর্মী আব্দুল কুদ্দুস একাই সেখানে থাকতেন। শুক্রবার বিকালে পথচারীরা অর্ধ খোলা গেট দিয়ে মিলের ভিতরে তার লাশ দেখে পুলিশে খবর দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল কুদ্দুসের খালি গায়ের গলাকাটা লাশটি একটি প্লাস্টিকের চেয়ারে বসানো ছিল এবং তার দুই হাত চেয়ারের হাতলের সঙ্গে হলুদ রঙের ওড়না দিয়ে বাঁধা ছিল।

মিলটি বন্ধ থাকায় সেখানে মালিক পক্ষের কাউকে পাওয়া যায়নি। ম্যানেজার কাউসার হোসেনের মোবাইল নম্বরে কল করা হলে একজন জানান এই নম্বরটি কাউসার আর ব্যবহার করেন না।

ওসি আব্দুল্লাহ বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS