ভিডিও

চায়ের দোকানে ট্রাক, প্রাণ গেলো দু’জনের

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০২:০৬ দুপুর
আপডেট: মে ১১, ২০২৪, ০২:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : দিনাজপুর সদর উপজেলার কাউগাঁও এলাকায় ট্রাকের চাপায় এক নৈশ্যপ্রহরীসহ দু’জন নিহত হয়েছেন। আজ শনিবার (১১ মে) ভোরে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ট্রাকচালকসহ দু’জনকে আটক করা হয়েছে। নিহতরা হলেন-বাজারের নৈশ্যপ্রহরী বিশ্বনাথপুর এলাকার বাসিন্দা আজাহার আলী (৬০) ও দোকানের ক্রেতা হাটখোলা এলাকার বাসিন্দা রানা (২৫)।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি ফরিদ হোসেন জানান, ভোর সোয়া ৫টার দিকে ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী তেলবাহী একটি ট্যাংকলরি কাউগাঁও এলাকায় আব্দুস সোবহানের চায়ের দোকানে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে বাজারের নৈশ্যপ্রহরী আজাহার আলী ও রানা মারা যান। পরে কোতোয়ালি থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে পাঠান। 

ওসি আরও জানান, এই ঘটনায় ট্যাংকলরির চালক কুষ্টিয়ার রাহিনী বটতলার বাসিন্দা রাজু খন্দকার ও হেলপার একই এলাকার সোহাগকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS