ভিডিও

প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: মে ১১, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য। এজন্য প্রয়োজন সবার সহযোগিতা।

তিনি বলেন, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না।

 

শনিবার (১১ মে) দুপুরে খুলনার ফুলতলা উপজেলার রি-ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলার ফুলতলা উপজেলার প্রিসাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসি রাশেদা সুলতানা এসব কথা বলেন। উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।

 

 

নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন কমিশন চায় ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে এসে ভোট দিক। নির্বাচনে ভোটগ্রহণে উদ্বুদ্ধ করতে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছে নির্বাচন কমিশন। ভোটকেন্দ্রে যাতে কোনো বিচ্ছিন্ন ঘটনা না ঘটে, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতা জোরদার করা হয়েছে।

রাশেদা সুলতানা বলেন, নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয়, সেজন্য নির্বাচন কমিশন চার ধাপে উপজেলা পরিষদের নির্বাচন করছে। এসময় অনৈতিক ও প্রভাব বিস্তারকারীদের পক্ষে কাজ না করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন তিনি।

 

 

খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

 

স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজীর আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এটিএম শামীম মাহমুদ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS