ভিডিও

চট্টগ্রামে  সাগর থেকে মালয়েশিয়ান নাবিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: মে ১১, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে বঙ্গোপসাগরের বহির্নোঙ্গরে ভাসমান অবস্থায় মুহাম্মদ ঈসা বিন মুহাম্মদ বীরমোহন (৩১) নামে এক মালয়েশিয়ান নাবিকের লাশ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। নিখোঁজের দুই দিন পর  গত শুক্রবার বিকাল ৪টায় লাশটি উদ্ধার করে স্থানীয় থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 
চট্টগ্রাম কোস্ট গার্ড পূর্ব জোনের (মিডিয়া কর্মকর্তা) লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. সুয়াইব বিকাশ এ তথ্য নিশ্চিত করেন। 
তিনি বলেন, গত ৮ মে সকাল ৮টা ১৫ মিনিটে চট্টগ্রাম বহির্নোঙ্গরে এম.ডি. ওয়েরা মোহন নামে জাহাজের ডেকের ওপর কাজ করার সময় পানিতে পড়ে নিখোঁজ হন মালয়েশিয়ান নাবিক মুহাম্মদ ঈসা বিন মুহাম্মদ বীরমোহন। ওই দিন থেকে নিখোঁজ নাবিককে উদ্ধারের জন্য জাহাজ ও বোট নিয়ে সাগরে ব্যাপক অনুসন্ধান ও উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। সমুদ্র উত্তাল থাকার কারণে উদ্ধার অভিযান কিছুটা ব্যাহত হয়েছিল। শুক্রবার বিকাল ৪টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ জয় বাংলা নিয়ে বহির্নোঙ্গর থেকে কিছু দূরে একটি লাশ ভাসতে দেখে। লাশটি উদ্ধারের পর নিখোঁজ মালয়েশিয়ান নাবিকের বলে শনাক্ত হয়। 
সিএমপির পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, সাগর থেকে নিখোঁজ মালয়েশিয়ান নাগরিক মুহাম্মদ ঈসা বিন মুহাম্মদ বীরমোহনের লাশ উদ্ধার করা হয়েছে। সাগরে নিখোঁজের পর পতেঙ্গা থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। ময়নাতদন্তের পর মরদেহটি শেষে স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS