ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি’র হাতে পিস্তল, গুলি ও মদসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট: মে ১১, ২০২৪, ০৮:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে বিজিবি’র হাতে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ৩৭ বোতল ভারতীয় মদসহ প্রসেনজিত কর্মকার (৩০) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। সে শিবগঞ্জের লক্ষীপুর গ্রামের দিজেন কর্মকারের ছেলে।

বিজিবি জানায়, গতকাল শুক্রবার রাত পৌনে ৯টার দিকে সীমান্তের দেড় কিলোমিটার বাংলাদেশের ভেতরে শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি এলাকায় সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কের ওপর চেকপোস্ট বসিয়ে অস্ত্র ও মদসহ প্রসেনজিতকে গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অবৈধ অস্ত্র চোরাচালানের গোপন খবরের ভিত্তিতে সোনামসজিদ বিওপি’র টহল দল অভিযানটি পরিচালনা করে। অভিযানকালে প্রসেনজিত মাথায় একটি কার্টুন মাথায় নিয়ে পায়ে হেঁটে শিবগঞ্জ সদরের দিকে যাচ্ছিল।

এসময় অস্ত্রের সন্ধানে যানবাহনে তল্লাশি চালানো টহল দলের তার গতিবিধি সন্দেহজনক মনে হয়। তৎক্ষণাৎ তাকে আটক করে কার্টুন তল্লাশি করলে অভিনব কায়দায় লুকানো ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ৩৭ বোতল ভারতীয় মদ পাওয়া যায়।

৫৯ বিজিবি অধিনায়ক লে.কর্নেল গোলাম কিবরিয়া বলেন, এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS