ভিডিও

এসএসসি পরীক্ষায় এবারও ভাল করেছে রংপুরের শীর্ষ শিক্ষাপ্রতিষ্ঠানগুলো

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: মে ১২, ২০২৪, ০৫:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : এসএসসি পরীক্ষায় এবারও রংপুরের শীর্ষ শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ভাল করেছে। শিক্ষার্থীদের অধ্যবসায়, শিক্ষকদের আন্তরিকতার সাথে পাঠদান ও অভিভাবকদের সহযোগিতার ভাল ফলাফল অর্জন সম্ভব হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠান প্রধানরা।

শিক্ষাপ্রতিষ্ঠান সূত্রে জানা যায়, প্রতি বছরের মত এবারও রংপুর ক্যাডেট কলেজ থেকে ৪৯ জন পরীক্ষা দিয়ে ৪৯ জনই জিপিএ-৫ পেয়েছে। রংপুর জিলাস্কুল থেকে ২৪৪ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। এদের মধ্যে ২৪২ জন পাস করেছে এবং জিপিএ-৫ পেয়েছে ১৭৮ জন।

রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৫৬ জন পরীক্ষা দিয়ে পাস করেছে ২৫৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১৭৭ জন। রংপুর ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এবার ৫১৬ জন পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ৫১৩ জন। জিপিএ-৫ পেয়েছে ৩৬৭ জন।

রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ থেকে এবার ৪৫৮ জন পরীক্ষায় অংশ নিয়ে ৪৫৭ জন পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ২৭২ জন। দি মিলেনিয়াম স্টারস স্কুল এন্ড কলেজ থেকে এবার ১৩১ জন পরীক্ষায় অংশ নিয়ে ১৩০ জন পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ১১২ জন। শিশু নিকেতন স্কুল থেকে এবার ২০৮ জন পরীক্ষা দিয়েছিল।

এর মধ্যে ১৯৫ জন পাস করেছে এবং জিপিএ-৫ পেয়েছে ৪৪ জন। বর্ডারগার্ড স্কুল এন্ড কলেজ থেকে ১১৭ জন পরীক্ষা দিয়ে পাস করেছে ১১৬ জন। জিপিএ-৫ পেয়েছে ৫১ জন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS