ভিডিও

এনায়েতপুরে নিখোঁজের একদিন পর দুই শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: মে ১২, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

এনায়েতপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের এনায়েতপুর থানার জালালপুরে নিখোঁজের একদিন পর দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (১২ মে) দুপুরে তাদের মরদেহ যমুনা নদীর তীররক্ষা কাজের নির্মিত ব্লকের ভেতর থেকে উদ্ধার করা হয়। গতকাল শনিবার সকাল থেকে তারা নিখোঁজ ছিল।

এরা হলো- জেলার চৌবাড়িয়া গ্রামের তাঁত শ্রমিক ইয়ামিন সরকারের ছেলে ইয়াসিন (৬) ও শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের রুবেল হোসেনের ছেলে আবু বক্কার (৫)। তারা সম্পর্কে খালাতো ভাই। এনায়েতপুর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুর আলমসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইয়াসিন ও আবু বক্কারের নানা চৌবাড়ি গ্রামের মোয়াজ্জেম হোসেন জানান, শনিবার সকালে আমার দুই মেয়ে ফুয়ারা ও বিলকিস তাদের সন্তানদের নিয়ে জালালপুরে তাদের মামা বাড়িতে বেড়াতে আসে। দুপুর ১২টার দিকে দুই খালাতো ভাই বালুর মধ্যে খেলাধুলা করছিল।

এসময় তাদের গায়ের পোশাক নোংরা করতে মানা করা হয়। এরপর থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ বিষয়ে থানা পুলিশকে অবহিত করা হয়। মাইকিং করে নিখোঁজ সংবাদ প্রচার করা হয়। তবে রোববার দুপুরে এলাকাবাসী ইয়াসিন ও আবু বক্কারের মরদেহ দেখতে পেয়ে খবর দেয়। পরে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এবিষয়ে এনায়েতপুর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুর আলম জানান, মরদেহ উদ্ধার করা দুই খালাতো ভাইয়ের শরীরে কোন আঘাতের চিহ্ন প্রাথমিকভাবে পাওয়া যায়নি। তবে ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS