ভিডিও

সন্তানের চিকিৎসা করাতে না পেরে মায়ের আত্মহত্যা

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১২:৪৮ দুপুর
আপডেট: মে ১৩, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ঢাকার কামরাঙ্গীরচরে বিষপানে আফরোজা (২৩) নামে এক নারী আত্মহত্যা করেছে। পরিবারের অভিযোগ, আর্থিক অনটনে শিশু সন্তানের চিকিৎসা করাতে না পারায় হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করে আফরোজা। রবিবার (১২ মে) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে সে মারা যায়।

নিহত আফরোজা মাদারীপুরের শিবচর উপজেলার শিলার চর গ্রামের মো. রানার স্ত্রী। তার বাবার নাম মো. আলম। তার স্বামী মো. রানা গুলিস্তানের একটি কাপড়ের দোকানে কাজ করেন। বর্তমানে তারা কামরাঙ্গীরচর টেনারী পুকুর পাড়ে একটি ভাড়া বাসায় থাকতেন।

স্বজনদের দাবি, আফরোজার তিন বছর বয়সী একটি সন্তান আছে। শিশুটি জন্মের পর থেকেই কিডনিজনিত সমস্যায় ভুগছিল। শিশুর চিকিৎসা খচর জোগাতে হিমশিম খাচ্ছিল পরিবারটি। অভাবের কারণে তার যথাযথ চিকিৎসা করাতে পারছিল না। তার চিকিৎসার খরচ ছিল ব্যয়বহুল, যা তাদের পক্ষে বহন করতে খুবই কষ্টকর হয়ে পড়েছিল। ধার দেনা করে এতোদিন চালিয়ে ছিলেন চিকিৎসা। এসব কারণে শিশুটির মা দুঃখ-কষ্টে হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এ কারণে তিনি বিষ পান করে থাকতে পারেন।

নিহতের চাচা জাহাঙ্গীর ও ফুপু হেলেনা বেগমের সঙ্গে কথা বলে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে ঘরের মধ্যে বিষপানে অচেতন হয়ে পড়ে ছিল আফরোজা। পরে তাকে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS