ভিডিও

কাহালুতে ড্রেন নির্মাণের জন্য করা গর্তে প্রাচীর ভেঙে পড়েছে

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: মে ১৩, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালু পৌর এলাকার সভার কাহালু-দরগাহাট সড়কে ড্রেন নির্মান চলাকালে গর্তে পানি জমে ২ টি বাড়ির সামনের অংশসহ একটি সীমানা প্রাচীর ভেঙ্গে পড়েছে। গত শনিবার রাতের বৃষ্টিতে ধসে পড়ার ঘটনাটি ঘটে। ড্রেন নির্মাণ প্রকল্পটি বাস্তবায়ন করছে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

ড্রেন খনন করার স্থানে কাজ না করে ফেলে রাখার ফলেই এ ধরনের ধটনা ঘটেছে বলে অভিযোগ করেছে স্থানীয়রা। এছাড়া মাহমুদা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ আরও কয়েকটি প্রাচীরসহ বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠান হুমকির মুখে রয়েছে।

এদিকে ইসলামী ও ডাচ্বাংলা ব্যাংকের বুথের সামনের কাজ বন্ধ রেখে উত্তর দিকে কাজ করায় ঝুঁকিপূর্ন অবস্থার মধ্যে দিয়ে জনসাধারনকে ব্যাংকে যাতায়াত করতে হচ্ছে। ড্রেন খনন করা স্থানে কাজ না করায় বৃুষ্টি হলে সম্পদের ক্ষয়ক্ষতি হতে পারে বলে এ সম্পর্কে অনেক আগেই দৈনিক করতোয়া পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে।

বাড়ির সামনের অংশ ও প্রাচীর ধসে যাওয়া সস্পর্কে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের উপ-সহকারি প্রকৌশলী মোছা. কাশফুন নাহারের সাথে কথা বলা হলে তিনি বলেন বিষয়টি তাকে জানানো হয়নি। তিনি বিষয়টি দেখছেন বলে জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS