ভিডিও

শিবগঞ্জে এবার একই ট্রাক্টরের চাকায় নিচে প্রাণ গেল এক ব্যবসায়ীর

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১১:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে মাটি বহনের ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে কীটনাশক বেলাল হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার (১৩ মে)  ময়দানহাট্টা ইউনিয়নের হাটুরেপাড়া গ্রামে। বেলাল ওই গ্রামের মিছির উদ্দিনের ছেলে। এর আগেও এই ট্রাক্টকের চাকায় পিষ্ট হয়ে উপজেলা দাড়িদহ বাজারে একজন মারা যান।

জানা যায়, ময়দানহাট্টা ইউনিয়নের সোবহানপুর পোড়াবাড়ী গ্রামের তোজাম্মেল হোসেনসহ তার পরিবারের সদস্যরা ১৫/২০টি ট্রাক্টর ভাড়া নিয়ে রাতের গভীরে নদী ও ফসলী জমির মাটি কেটে ইটভাটায় বিক্রি করে আসছিলেন।

এই মাটি বহনকালে আজ সোমবার (১৩ মে) সকাল ৮টার দিকে ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে ব্যবসায়ী বেলাল গুরুতর আহত হন। তাকে উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, এ মৃত্যুর ঘটনায় থানায় নিয়মিত মামলা নেয়া হয়েছে। ঘাতক ট্রাক্টরটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS