ভিডিও

নাটোরে স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের দায়ে একজনের ৪৪ বছর কারাদন্ড

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের দায়ে ছাব্বির নামে একজনকে পৃথক ধারায় যাবজ্জীবন ও অতিরিক্ত ১৪ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। আজ সোমবার (১৩ মে) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দেন। একই সাথে মামলার অপর ২ আসামি আব্দুল মান্নান ও মুক্তার হোসেনকে খালাস দিয়েছেন বিচারক।

বিশেষ পিপি আনিসুর রহমান জানান, প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যাত হয়ে আসামি ছাব্বির ২০২০ সালের ২০ নভেম্বর লালপুর উপজেলার দুরদুরিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে দলবলসহ একই উপজেলার অমরপুর গ্রামের বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

এরপর ওই ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় নির্যাতিতার বাবা সাদেকুল আলম বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে। এরপর তদন্ত শেষে ২১ সালের ৫ এপ্রিল আদালতে চাজশীট দাখিল করে পুলিশ। পরে প্রয়োজনীয় সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিচারক আজ সোমবার (১৩ মে) এ রায় দেন। রায়ে আসামিকে ৩০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS