ভিডিও

আদমদীঘিতে কৃষি উদ্যোক্তাদের মাঝে কম্বাইন হারভেস্টার বিতরণ

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে কৃষি অফিসের অধিনে সরকারের ভুর্তকি মূল্যে কম্বাাইন হারভেস্টার মেশিন বিতরন করা হয়েছে। আজ সোমবার (১৩ মে) দুপুরে আদমদীঘি উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলার তারাপুর গ্রামের কৃষি উদ্যোক্তা আশিকুজ্জামানকে এই কম্বাাইন্ড হারভেস্টার মেশিন প্রদান করেন উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা কৃষি পুর্নবাসন কমিটির সভাপতি রুমানা আফরোজ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মিঠু চন্দ্র অধিকারী, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল, অতিরিক্ত কৃষি অফিসার দিপ্তী রানী রায়, তথ্যআপা শিউলী বেগম, বীর মুক্তিযোদ্ধা আবির উদ্দীন খান, মৎস্য উৎপাদনকারী সমবায় সমিতির সভাপতি রফিকুল ইসলাম, এসএপিপিও সাইফুল ইসলাম, উপ সহকারী ফরহাদ হোসেন, ব্লক সংশ্লিষ্ট উপসহকারী শামছুল কুদ্দুস, ম্যাকডোলান্ড কোম্পানীর মার্কেটিং অফিসার আব্দুল কুদ্দুস প্রমুখ।

সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরন প্রকল্পের আওতায় অনুমোদিত কৃষি উদ্যোক্তা কৃষক আশিকুজ্জামানকে সরকারি ভুর্তকি মূল্য ত্রিশ লাখ ৭০হাজার টাকায় ধান কাটা এই কম্বাাইন্ড হারভেস্টার মেশিন প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS