ভিডিও

সারিয়াকান্দিতে রাস্তা বন্ধ, ২৫ ফুট মই  বেয়ে সেতুর উপর দিয়ে চলাচল

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দি পৌর এলাকায় পায়ে হাঁটা একটি রাস্তা বন্ধ করে দেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে দুই  পরিবার। স্কুলে যেতে পারছে না শিক্ষার্থীরা। ২৫ ফুট মই বেয়ে সেতুর উপর দিয়ে চলাচল করতে হচ্ছে ভুক্তভোগীদের। ঘটনাস্থল পরিদর্শন করে রাস্তা খুলে দেয়ার আশ্বাস দিলেন মেয়র।

জানা গেছে, সারিয়াকান্দি পৌর এলাকার কুঠিবাড়ী গ্রামের মৃত জামাল মন্ডলের ছেলে তোফাজ্জল মন্ডলের পায়ে হাঁটার একটি রাস্তা বন্ধ করেছেন প্রতিবেশী বাতেন মোল্লার ছেলে হানিফ মিয়া এবং হানিফ মিয়ার স্ত্রী নাজিনা বেগম। এদিকে এ সংবাদ পেয়ে সারিয়াকান্দি পৌরসভার মেয়র সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর সিতাবুল ইসলাম, মামুনুর রশীদ মামুন, বজলুর রশিদ প্রমুখ।

এ বিষয়ে তোফাজ্জল হোসেনের স্ত্রী হেনা বেগম বলেন, নাজিনা আমার আপন বোন। জমির সীমানা নিয়ে কথা কাটাকাটি হলে তারা আমাদের পায়ে হাঁটার একমাত্র রাস্তা টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে। ৪ দিন ধরেই আমরা অবরুদ্ধ হয়ে আছি। আমার নাতি নাতনি এবং ছেলে মেয়েরা স্কুলে যেতে পারছে না। তাই নিরুপায় হয়ে মই বানিয়ে জীবনের ঝুঁকি নিয়ে সেতুর উপর দিয়ে চলাচল করছি।

এ বিষয়ে নাজিনা বেগম বলেন, ‘আমার বোনের ছেলেদের সাথে কথা কাটাকাটির জন্য আমরা রাস্তা বন্ধ করেছি। মেয়র সাহেব রাস্তাটি খুলে দিতে বলেছেন। তার নির্দেশনা মোতাবেক রাস্তাটি খুলে দেবো।’

সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি বলেন, সংবাদ পেয়ে দ্রুত কাউন্সিলরদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। উভয় পক্ষের সাথে কথা বলেছি। প্রতিপক্ষকে টিনের বেড়া অপসারণ করতে নির্দেশনা দেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS