ভিডিও

জাতীয় শিক্ষা সপ্তাহে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ রোভার বগুড়ার মেহেদী হাসান নাঈম

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ১১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

জাতীয় শিক্ষা সপ্তাহে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন সরকারি আজিজুল হক কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান নাঈম। ৮ জেলার প্রতিযোগিদের পেছনে ফেলে এই শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করেন তিনি।

গত ১২ মে রবিবার আঞ্চলিক শিক্ষা ভবন, রাজশাহীতে ব্যক্তিগত মূল্যায়নের পর আজ সোমবার (১৩ মে) রাজশাহী কলেজের অডিটোরিয়ামে তাকে সনদপত্র ও পুরস্কার তুলে দেওয়া হয়। মেহেদী হাসান নাঈম বর্তমানে সরকারি আজিজুল হক কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট হিসেবে দায়িত্ব পালন করছে। এরআগে সে বগুড়া সদর উপজেলা ও বগুড়া জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার নির্বাচিত হয়েছে।

বগুড়া শহরের নিশিন্দারা উত্তর পাড়া এলাকার বাসিন্দা সিরাজুল ইসলাম ও নূর বানু বেগমের ছেলে মেহেদী হাসান নাঈম এর আগে ২০১৭ সালে প্রেসিডেন্ট'স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেন। বন্যা ও অগ্নিকান্ডসহ প্রতিকূল পরিস্থিতিতে উদ্ধারকাজ ও অসহায়ের সেবায় এগিয়ে আসায় স্কাউটস কর্তৃক ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড অর্জন করেন।

মেহেদী হাসান নাঈমের এই অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ খন্দকার কামাল হাসান, গ্রুপ সম্পাদক আতিকুল আলম ও বগুড়া জেলা রোভারের সম্পাদক মোহাম্মাদ এমদাদুল হক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS