ভিডিও

বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় আহত সমর্থকের মৃত্যু আটক ৩

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত আব্দুল আলিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় চান মিয়া, হাজী আবুল হোসেন ও রাশেল নামে তিন জনকে আটক করেছে থানা পুলিশ।

গত ৮ মে ফলাফল ঘোষণার আগেই রাত সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল প্রতীকের সমর্থক আব্দুল আলীমকে কামারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় দেশিয় অস্ত্র দিয়ে মারপিট করে ফেলে যায় দোয়াত কলমের সমর্থকরা। নিহত আব্দুল আলিম (৫০) কামারপাড়া বাসস্ট্যান্ড এলাকার হায়দার আলীর ছেলে।

আব্দুল আলীমের অবস্থা অবনতি হলে প্রথমে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করে সেখান থেকে খাঁজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে রোববার রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ভোর ৩টায় দিকে তিনি মারা যায়।

নিহতের চাচাতো ভাই আব্দুল খালেক জানান, আব্দুল আলীম মোটর সাইকেল প্রতীকের নির্বাচন করতেন। আরেক চাচাতো ভাই চাঁন মিয়া করতেন দোয়াত কলম প্রতীকের নির্বচন। নির্বাচনে প্রতিযোগিতা থাকবে এটাই স্বাভাবিক কিন্তু নির্বাচনে যে প্রতিহিংসার জন্য নিজের আপন চাচাতো ভাইকে এমনভাবে মারধর করে মেরে ফেলবে তা কে জানতো।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, আমরা জানতে পেরেছি যে নির্বাচনের দিন এশার নামাজের আগে চাচাতো ভাইদের মধ্যে নির্বাচনি ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে আলিম আহত হয়ে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু হয়। এঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS