ভিডিও

বগুড়ায় নারীসহ ২ হেরোইন কারবারির যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১১:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলার রায়ে অভিযুক্ত এক নারী সহ ২ হেরোইন কারবারিকেকে যাবজ্জীবন সশ্রম করাদন্ড এবং ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৬ মাস করে সশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত আসামিরা হলো চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটির মৃত জিল্লুর রহমানের ছেলে মোঃ রাহেবুল ইসলাম (৩৭) এবং রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার রামনগর (সাদুর মার ডাইং) এলাকার মোঃ শওকত আলীর স্ত্রী আকলিমা (৩১)। তবে আসামিরা জামিনে গিয়ে পলাতক আছে এবং গ্রেপ্তার হওয়ার পর হতে তাদের সাজা কার্যকর হবে। বগুড়ার ১ ম অতিরিক্ত দায়রা জজ হাবিবা মন্ডল আজ সোমবার (১৩ মে) এই মামলার রায় দেন।

উল্লেখ্য, গত ২০১৫ সালের ২ জুলাই বেলা পৌনে ২ টার দিকে বগুড়া সদর থানার তৎকালীন এসআই মোঃ আসলাম আলী সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে বগুড়ার চারমাথা গোদারপাড়া কেন্দ্রীয় বাস টার্মিনালে ডিউটি করাকালে টার্মিনালে ইটবিছানো রাস্তায় পুলিশ সদস্যদের দেখে সাজাপ্রাপ্ত আসামিরা দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ সদস্যরা আসামিদের পিছু ধাওয়া করে তাদের গ্রেপ্তার করে। এ সময় আসামি রাহেবুল ইসলামের নিকট হতে বিশেষ কায়দায় পলিথিনের মধ্যে রাখা ৫০ গ্রাম হেরোইন এবং আসামি আকলিমার কোমরে পলিথিনের মধ্যে রাখা ৫০ গ্রাম হোরোইন মোট ১০০ গ্রাম হোরোইন উদ্ধার সহ জব্দ তালিকা মুলে জব্দ করে।

এব্যাপারে এস আই  আসলাম আলী বাদি হয়ে ওই ২ আসামির বিরুদ্ধে বগুড়া সদর থানায় এই মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শষে এস আই মোঃ ফজলে ইলাহী ওই আসামিদের বিরদ্ধে ওই বছরের ৮ আগস্ট অভিযোগপত্র দাখিল করেন।

মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে এপিপি এড. নাছিমুল করিম হলি এবং আসামি পক্ষে ষ্টেট ডিফেন্স এড. ছানোয়াল হোসেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS