ভিডিও

রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১১:৪০ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১১:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : তৃতীয় ধাপে আগামী ২৯মে অনুষ্ঠিত হতে যাওয়া ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর দুই উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আজ সোমবার (১৩ মে) সকালে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটার্নিং কর্মকর্তা সরকার অসীম কুমার মোট ৩৩ জন প্রার্থীর মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ করেন।

তৃতীয় ধাপে রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ১১জন, ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী ১৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৯জন। পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ৬জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৪জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এছাড়া মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ৫জন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৫জনের মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে ওয়াজেদ আলী খাঁন পেয়েছেন মোটরসাইকেল প্রতীক, ফারুক হোসেন ডাবলু পেয়েছেন আনারস, এমদাদুল হক এমদাদ পেয়েছেন ঘোড়া, সাইফুল বারী ভুলু পেয়েছেন কাপ-পিরিচ, আব্দুর রশিদ পেয়েছেন দোয়াত-কলম ও ডেভিড রিচার্ড মুর্মু পেয়েছেন হেলিকপ্টার প্রতীক।

মোহনপুরের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে এনামুল হক পেয়েছেন ঘোড়া, আল-মোমিন শাহ গাবরু পেয়েছেন কাপ-পিরিচ, আলমগীর মূর্শেদ রঞ্জু পেয়েছেন মোটরসাইকেল, মেহেবুব হাসান রাসেল পেয়েছেন দোয়াত-কলম, আফজাল হোসেন বকুল পেয়েছেন আনারস পেয়েছেন প্রতীক।

ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২৯ মে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ হবে। প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তা প্রার্থীদের আচরণবিধি মেনে প্রচারণা চালানোর আহবান জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS