ভিডিও

ঠাকুরগাঁওয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুরের ঘটনায় মামলা: গ্রেপ্তার ১

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট: মে ১৪, ২০২৪, ০৬:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় অবস্থিত ‘হেল্পডেস্ক’ ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার সুশান্ত কুমার দাস(৬২) নামে এক ব্যক্তি হেল্পডেস্কের কাঁচ ভাঙচুর করে এলাকায় আতংকের সৃষ্টি করে। এ ঘটনায় জেলা প্রশাসক কার্যালয়ের নাজির মো. রেজওয়ানুল ইসলাম প্রধান বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, অফিস চলাকালীন সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের মৃত প্রদীপ চন্দ্র দাসের ছেলে সুশান্ত কুমার দাস পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড দিয়ে হেল্প ডেস্কের কাঁচ ভাঙচুর করে।

ভাঙচুরের শব্দে জেলা প্রশাসকের কার্যালয় ও পার্শ্ববর্তী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসা মানুষজন ভীত হয়ে ছোটাছুটি শুরু করে। এসময় জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা নিচতলায় এসে কাঁচ ভাঙাচুররত অবস্থায় সুশান্তকে আটক করে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

এ ঘটনায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। সুশান্ত কুমার দাস সরকারি অফিস চলাকালে দপ্তরের কার্যক্রম ব্যহত, দূরসন্ধিমূলক ত্রাস সৃষ্টি করে অজ্ঞাতনামা আসামিদের শলাপরামর্শে পূর্ব পরিকল্পনা অনুযায়ী এ ঘটনা ঘটিয়েছেন বলে উল্লেখ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS