ভিডিও

কুষ্টিয়ায় কুলখানির দাওয়াত কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: মে ১৪, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়া গ্রামে কুলখানির দাওয়াত কেন্দ্র করে দুই গ্রপের সংঘর্ষে বকুল বিশ্বাস (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন।

 

সোমবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বকুল হাতিয়া গ্রামের মৃত আফতাব বিশ্বাসের ছেলে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

নিহত বকুলের চাচাতো ভাই নিয়াজি খান যিনি নিজেও সংঘর্ষে আহত একজন, তিনি জানান, গত বৃহস্পতিবার (৯ মে) তার চাচি জাহানারা খাতুন মারা যান। শনিবার (১১ মে) কুলখানির আয়োজন করা হয়। এ আয়োজনের রান্না ও দাওয়াত দেয়াকে কেন্দ্র করে আরেক চাচাতো ভাই শিপন বিশ্বাসের সঙ্গে তাদের বিরোধ বাধে। এরই জের ধরে সোমবার সন্ধ্যার পর নিহত বকুলসহ তারা কয়েকজন নিজ বাড়ির সামনে বসে থাকা অবস্থায় শিপন বিশ্বাসের নেতৃত্বে দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে ৩০/৪০ জনের একটি সংঘবদ্ধ দল তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

হামলায় বকুলসহ ৬ জন আহত হলে তাদের উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে বকুল মারা যান।

 

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান বকুল হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন. নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বকুল হত্যার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে। নতুন করে সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS