ভিডিও

আদমদীঘিতে অপহরণসহ ধর্ষণের চেষ্টাসহ বিভিন্ন মামলায় চারজন গ্রেপ্তার 

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে স্কুল ছাত্রী অপহরণ, ধর্ষণের চেষ্টা ও মাদক মামলাসহ বিভিন্ন মামলায় চারজনকে গ্রেপ্তার ও ৪২ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাতে আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানা পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে ও মঙ্গলবার সকালে আদমদীঘি থানা ও সান্তাহার ফাঁড়ি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সান্তাহার মালশন কফিলপাড়া গ্রামের স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী একই গ্রামের ফারুক হোসেনের ছেলে সাগর হোসেন (২২) কে গ্রেপ্তার ও অপহৃত স্কুল ছাত্রী (১৪) কে নওগাঁ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

এছাড়া গতকাল সোমবার রাতে আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির কাঞ্চনপুর গ্রামে স্বামীর অনুপস্থিতিতে শয়ন ঘরে ঢুকে গৃহবধুকে ধর্ষনের চেষ্টাকালে গোবিন্দপুর গ্রামের বারিক হোসেনের ছেলে ট্রাকচালক একরাম হোসেন (৫২) কে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।

একই রাতে সান্তাহার পান্নার মোড় এলাকা থেকে ৪২ পিস ইয়াবাসহ বগুড়া সদরের গোদারপাড়া এলাকার বর্তমান সান্তাহার চা-বাগান এলাকায় বসবাসকারি মোমিনুল ইসলামের ছেলে রিপন হাসান (২৫) ও আদমদীঘির উথরাইল রেললাইনের দক্ষিণে বামনি গ্রামের রাস্তায় গাঁজা সেবন কালে উথরাইল গ্রামের ইদ্রিছ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩০) কে পুলিশ গ্রেপ্তার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এসব ঘটনায় আদমদীঘি থানায় পৃথক পৃথক মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের আজ মঙ্গলবার (১৪ মে) বিকেলে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS