ভিডিও

বগুড়ায় মাইক্রোবাসে তল্লাশি ১৯৩ বোতল ফেনসিডিলসহ ৫ কারবারি গ্রেফতার

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ১০:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ১৯৩ বোতল ফেনসিডিলসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা শাজাহানপুর উপজেলার বেতগাড়ি এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলো, লালমনিরহাটের কালিগঞ্জের শফিকুল ইসলাম, শান্ত, জামিরুল ইসলাম মহুবর রহমান এবং শ্যামল চন্দ্র রায়। এদের মধ্যে জামিরুল ও মহুবরের বিরুদ্ধে একটি করে মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, মাদক পরিবহনের সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর এড়িয়ে মাদকদ্রব্য গন্তব্যস্থলে নিরাপদে পৌঁছাতে মাদক বহনকারী গাড়ীর সামনে এস্কর্ট হিসেবে আরো একটি গাড়ি ব্যবহার করতো গ্রেফতারকৃতরা।

এস্কর্ট হিসেবে ব্যবহৃত সামনের গাড়িটি রাস্তায় আইন শৃঙ্খলা বাহিনীর কোন টহল বা চেকপোষ্ট আছে কিনা তা পর্যবেক্ষণ করে পিছনের মালবহনকারী গাড়িকে সতর্ক করতো। সামনের এস্কর্টের দেওয়া তথ্যের ভিত্তিতে তারা নিরাপদ রুট নির্বাচন করে মাদক পরিবহন করতো। ধৃত আসামীরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। তারা খুব চতুর হওয়ায় ধরা ছোঁয়ার বাইরে ছিল।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS