ভিডিও

বগুড়ার গোকুলে এক প্রতিষ্ঠানে আগুন লেগে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদরের গোকুল ছ'মিল বন্দরে মেসার্স শফিক এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১৪ মে) ভোর ৫টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ আনে।

ওই ডিলার পয়েন্টের পরিবেশক শফিকুল ইসলাম শফিক বলেন, ভোররাতে গোডাউনে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে।

পরে শিবগঞ্জ ফায়ার সার্ভিসকে জানানো হয়।এতে গোডাউনে রক্ষিত ট্রান্সকম বেভারেজ লিমিটেড, মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ, আরএকে কয়েল ও ইউনিভারসেল লিমিটেড এর রক্ষিত মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে৷ এতে আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেছেন।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-অফিসার মোমিনুর রহমান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সকাল ৮ টার দিকে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে ঘন্টা খানিকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। ওই কর্মকর্তা আরও বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS