ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে গরুর পালের ওপর ট্রাক উঠে রাখাল নিহত, ৬টি গরুর মৃত্যু

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ১১:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নিচুধুমি এলাকায় সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কে একপাল গরু ও ১৫/১৬ জন রাখালের ওপর পেছন থেকে একটি পাথরবাহী ট্রাক উঠে পড়লে ওই ট্রাক চাপায় এরফান আলী (৫৫) নামে এক রাখাল নিহত হয়েছেন। তিনি শিবগঞ্জের আটরশিয়া গ্রামের বজলুর রহমানের ছেলে। একই ঘটনায় মারা গেছে ৬টি গরু।

সঙ্গীয় রাখাল, স্বজন, স্থানীয়রা, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত রাত ১টার দিকে গ্রাম থেকে প্রায় আড়াইশ’ গরুর একটি পাল নিয়ে জেলার বরেন্দ্র অঞ্চলে চারণভূমিতে যাবার পথে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা ও অন্য রাখালরা ট্রাকটি (চট্ট মেট্রো ট-১১-৪৬০৭) ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহতের ভাতিজা ও ওই গরুর পালের অপর রাখাল মো. মামুন বলেন, সোনামসজিদ বন্দর ছেড়ে আসা বেপারোয়া ট্রাকটি আচমকা গরুর পালের ওপর উঠে গেলে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার চাচা এরফানের একটি পা কোমর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শাহাদৎ হোসেন হিমেল প্রাথমিক চিকিৎসা শেষে রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাব্বির রাবু বলেন, পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS