ভিডিও

সান্তাহারে একই রাতে তিনটি গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার  (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে একই রাতে তিনটি গভীর নলকূপের ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১৪ মে) ভোরে সান্তাহার ইউনিয়নের দড়িয়াপুর গ্রামের মাঠ থেকে এই চুরির ঘটনা ঘটে। ভুক্তভোগীরা রাণীনগর পল্লী বিদ্যুৎ অফিসে একটি অভিযোগ দায়ের করেছেন।

দড়িয়াপুর গ্রামের কৃষক সোলায়মান আলী বলেন, চলতি ইরি-বোরো মৌসুমে ধান কাটা শুরু হওয়ায় মাঠের বিভিন্ন স্থান ইতিমধ্যে ফাঁকা হয়ে গেছে। চোরেরা মঙ্গলবার ভোরে বৈদ্যুতিক খুঁটিতে থাকা তিনটি ট্রান্সফরমার চুরি করে ভিতর থেকে তামার কয়েল নিয়ে উপরের বাক্স (কাভার) ফেলে রেখে যায়। তিনটি ট্রান্সফরমার চুরির ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষতির মুখে পড়েছেন নলকূপের মালিকরা। বিষয়টি জানার পর ভুক্তভোগীরা রাণীনগর উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসে একটি লিখিত অভিযোগ করেছেন।

পল্লী বিদ্যুৎ রাণীনগর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আকিয়াব হোসেন জানান, দড়িয়াপুর গ্রামটি আদমদীঘি উপজেলার মধ্যে হলেও বৈদ্যুতিক এলাকা তাদের আওতায়। কৃষকের সুবিধার্থে বিষয়টি দেখা হবে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্ত্তী জানান, ট্রান্সফরমার চুরির বিষয়টি কেউ তাদের জানাননি। তারপরও তিনি বিষয়টি দেখবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS