ভিডিও

আরসার আস্তানায় অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ আটক ২

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১২:০৪ দুপুর
আপডেট: মে ১৫, ২০২৪, ১২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কক্সবাজারের উখিয়ার গহীন পাহাড়ে আরসার আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র, গ্রেনেড ও রকেট সেল উদ্ধার করেছে র‌্যাব। এসময় আস্তানা থেকে আরসার দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। আজ বুধবার (১৫ মে) ভোরে এই অভিযান চালানো হয়। 

র‌্যাব  ১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া মো. আবু সালাম চৌধুরী জানিয়েছেন, উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন এই পাহাড়ে মিয়ানমারের রাখাইন স্টেটের সন্ত্রাসী গ্রুপের সদস্যরা নতুন করে আস্তানা গড়ে তোলার গোপন সংবাদ পেয়ে র‌্যাব ১৫ এর একাধিক টিম মঙ্গলবার মধ্য রাত থেকে ঐ পাহাড়ে অভিযান শুরু করে। আজ বুধবার ভোরের দিকে আস্তানা ঘেরাও করলে আরসার সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে দু'পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এ সময় আরসার সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা দুই আরসার সন্ত্রাসীকে আটক করে এবং আস্তানা উদ্ধার করে। এর পর থেকে র‌্যাব সদস্যরা পাহাড়ের বিভিন্ন স্থানে তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে। অভিযানের বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলে উল্লেখ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS