ভিডিও

পুকুরে ডুবে প্রাণ গেল দুই মাদ্রাসা ছাত্রীর 

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০২:২৭ দুপুর
আপডেট: মে ১৫, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুকুরে গোসল করতে নেমে ডুবে দুই মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ মে) দুপুরে উপজেলার রামদী ইউনিয়নের আগরপুরে এ ঘটনা ঘটে। মৃত দুই শিক্ষার্থী হলো বড়কান্দা গ্রামের মাওলানা মোকাররম হোসেনের মেয়ে মোবাশ্বিরা (১০) ও আগরপুর দাসপাড়া গ্রামের মনির হোসেনের মেয়ে আশা মনি (১১)। তারা দুজনেই আগরপুর দাসপাড়া আল ইসরা মহিলা মাদরাসার ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, মোবাশ্বিরা ও আশা মনি দুজনেই আল ইসরা মহিলা মাদরাসার আবাসিক ছাত্রী ছিল। মঙ্গলকার দুপুর ২টার দিকে মাদরাসার ৬-৭ জন শিক্ষার্থী পাশের একটি পুকুরে গোসল করতে যায়। এক পর্যায়ে মোবাশ্বিরা ও আশা মনি পানিতে তলিয়ে যায়। এরপর সহপাঠীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে।

কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান দুই শিক্ষার্থী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুকুরে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS