ভিডিও

বাগাতিপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান, চার প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৫:১৫ বিকাল
আপডেট: মে ১৫, ২০২৪, ০৫:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় মেয়াদোত্তীর্ণ, মেয়াদবিহীন এবং স্যাম্পল বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার দায়ে চার প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ বুধবার (১৫ মে) সকালে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের সাইলকোনা বাজারে অভিযান পরিচালনা করে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয়।

এ সময় মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ওই বাজারের মা ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধিকারী হাফিজুর রহমানকে দুই হাজার, মা মনি ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধিকারী কামরুজ্জামাকে দুই হাজার, মেয়াদবিহীন আইসক্রিম বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে একই বাজারের সরকার স্টোরের স্বত্বাধিকারী দুলাল সরকারকে এক হাজার এবং ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে কেয়া ফার্মেসীর স্বত্বাধিকারী আবুল কালাম আজাদকে পাঁচ হাজার টাকা জরিমানা আরোপ করে তা আদায় করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন সংস্থাটির সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর। অভিযানে নাটোর জেলার রিজার্ভ অফিসের একটি চৌকশ পুলিশ টিম উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS