ভিডিও

সুজানগরে চার বাড়িতে চুরি

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৮:৩১ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ০৮:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরে একই রাতে চার বাড়িতে চুরি হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মানিকহাট ইউনিয়নের ক্ষেতুপাড়া গ্রামে ওই চুরি সংঘটিত হয়। চোর একটি মোটরসাইকেল, নগদ টাকা এবং স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে।

মানিকহাট ইউপির সাবেক চেয়ারম্যান ড. মজিবর রহমান জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে একটি সঙ্ঘবদ্ধ চরের দল পর্যায়ক্রমে ওই গ্রামের আফতাব হোসেন মাস্টার, আলমগীর হোসেন মাস্টার, আব্দুল খালেক মাস্টার ও আব্দুস সাত্তার খানের বাড়িতে ঢুকে ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় বাড়ির লোকজন ঘুমিয়েছিল।

এ সুযোগে চোর দল উক্ত আলমগীর মাস্টারের ঘরে থাকা একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন, লক্ষাধিক টাকা এবং অন্যান্য বাড়ির আলমারি থেকে আনুমানিক ১০ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

সুজানগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, চুরির খবর পেয়ে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS