ভিডিও

নোয়াখালীতে অস্ত্রসহ ছয় যুবক গ্রেফতার

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৮:৪৭ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ০৮:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

নোয়াখালীর সদর উপজেলায় অস্ত্রসহ ছয় যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৫ মে) ভোরে সোনাপুর জিরো পয়েন্ট ও ধর্মপুর ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবি, ডাকাতির প্রস্তুতির বিষয়টি তারা স্বীকার করেছেন।

আটকরা হলেন, চট্টগ্রামের মিরসরাই উপজেলার পূর্ব খৈয়াছাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মজিবুল হকের ছেলে সেলিম (৩৫), নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভাটিরটেক গ্রামের ইসমাইলের ছেলে ইব্রাহীম (৩৫), ৫ নম্বর ওয়ার্ডের মোবারক হোসেনের ছেলে সোহাগ (২৬), মানিক ওরফে মালেক মাঝির ছেলে নবীর হোসেন (২২), মৃত আবদুর রশিদের ছেলে মোবারক হোসেন (৪৫) ও ১ নম্বর ওয়ার্ডের মৃত জাফর হোসেনের ছেলে আমির হোসেন (৩০)।

 

 

এসময় তাদের কাছ থেকে একটি কিরিচ, রামদা, তালা কাটার যন্ত্র ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

 

র‌্যাব-১১ (সিপিসি-৩) ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোনাপুর জিরো পয়েন্ট ও ধর্মপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেক মাঝির বাড়ির মোবারকের টিনশেড ঘর থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানা গেছে। গ্রেফতারদের সুধারাম মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS