ভিডিও

নরসিংদীতে বারান্দার গ্রিলে ঝুলছিল গৃহবধূর মরদেহ

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ০৯:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে সানজিদা আক্তার শিলা (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার সাহেপ্রতাব এলাকায় বসতঘরের বারান্দার গ্রিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত সানিজদা আক্তার শিলা সাহেপ্রতাব এলাকার ইশতিয়াক আহমেদের স্ত্রী এবং এক সন্তানের জননী ছিলেন।

এলাকাবাসী জানায়, ইশতিয়াকের সঙ্গে সানজিদার পারিবারিকভাবেই বিয়ে হয় একই এলাকার আব্দুল কাদির মৃধার কন্যা শিলার। একই এলাকায় বসবাসের সুবাধে ইশতিয়াকের বাবা এবং শিলার মায়ের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়। যা মেনে নিতে পারছিল না শিলা। এরপর থেকেই পারিবারিক অশান্তিতে ছিলেন ওই গৃহবধূ। সম্প্রতি তাদের মধ্যে ঝগড়া বিবাদের মধ্যেই বুধবার সকালে তার বসতঘরের বারান্দার গ্রিলে আটকানো মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, নিহত ওই গৃহবধূর কপালে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সুরতহাল প্রতিবেদনসহ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার মূল কারণ জানা যাবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS