ভিডিও

শাবিতে খনন করা লেকে শ্রমিকের লাশ

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

সিলেট প্রতিনিধি : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে খনন করা লেক থেকে শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ ।

বুধবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ফুড কোর্টের পাশের লেকে লাশটি পাওয়া যায় বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. কামরুজ্জামান চৌধুরী জানান। মৃত আলমগীর মিয়া (৩৫) নগরীর বিমানবন্দর থানার লাখাউরা বড় বাড়ির মৃত বারিক মিয়ার ছেলে৷

প্রক্টর কামরুজ্জামান বলেন, “ফুড কোর্টের পাশে লেকের উন্নয়নের কাজ করছিলেন আলমগীর। সেখানে বিদ্যুতের লাইন রয়েছে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শকে তার মৃত্যু হতে পারে।”

লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বলে জানান প্রক্টর।

ফুড কোর্টের একটি দোকানের একজন কর্মচারী জানান, বেলা সাড়ে ১২টার দিকে তার দোকান থেকে খাবার পানি নিয়েছিলেন আলমগীর। লেকে তিনি কাজ করছিলেন। হঠাৎ দুপুর ১টার দিকে লেকে ওই শ্রমিকের লাশ ভাসতে দেখেন তিনি।

এ দিকে দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেন, “নিহতের শ্রমিকের পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে।”

এ ঘটনার তদন্তের জন্য বিশ্ববিদ্যালয়ের পুর ও পরিবেশ কৌশল বিভাগের অধ্যাপক মুশতাক আহমেদকে প্রধান করে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি।

শ্রমিকের মৃত্যুতে তদারকির কোনো অভাব ছিল কী- না এমন প্রশ্নের উত্তরে উপাচার্য বলেন, “তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে আমরা ব্যবস্থা নিব।”

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS