ভিডিও

ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে নাটোরে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: মে ১৬, ২০২৪, ০২:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : প্রতারণার অভিযোগে নাটোরে এক গ্রাহকের দায়ের করা মামলায় ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন নাটোরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন আলম।

নাটোর শহরের রথবাড়ি এলাকার ইকরামুজ্জামান নামের ওই গ্রাহক ইভ্যালি থেকে মোটরসাইকেল কেনার জন্য ২০২১ সালে কয়েক কিস্তিতে ১ লাখ ৬৮ হাজার টাকা প্রদান করেন। কিন্তু টাকা বুঝে পাওয়ার পরও গ্রাহককে মোটরসাইকেল না দেয়ায় প্রথমে উকিল নোটিশ করেন ওই গ্রাহক।

পরে এবছরের ২৩ জানুয়ারি নাটোর সদর আমলী আদালতে মামলা দায়ের করেন তিনি। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য নাটোর ডিবি পুলিশের ওপর দায়িত্ব দেন আদালত।

ডিবি পুলিশের এসআই আরিফুল ইসলাম তদন্ত শেষে গত মঙ্গলবার (১৪ মে) ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করলে আজ বুধবার (১৫ মে) বিজ্ঞ আদালতের বিচারক রওশন আলম শুনানী শেষে ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন বলে জানান, বাদি পক্ষের আইনজীবী আবু বকর সিদ্দিক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS