ভিডিও

সান্তাহারে একই ট্রেনে পৃথক স্থানে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। সান্তাহার রেলওয়ে থানাধীন তিলকপুর ও আত্রাই স্টেশনে পৃথক দুর্ঘটনা ঘটে। আজ বুধবার (১৫ মে) দুপুরে সান্তাহার রেলওয়ে থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস আন্ত:নগর ট্রেন বুধবার ভোর ৫ টার দিকে আত্রাই রেলওয়ে স্টেশনে পৌঁছুলে ট্রেনে কাটা পড়ে আলমগীর হোসেন (৩৪) নামের এক যুবকের মৃত্যু হয়। আলমগীর রাজশাহীর বাগমারা উপজেলার কাঁঠালবাড়ি এলাকার আব্দুল জব্বারের ছেলে।

অপরদিকে ওই দিন ভোর সাড়ে ৫টার দিকে তিলকপুর স্টেশন এলাকায় একই ট্রেনে কাটা পড়ে তোজাম্মেল হক বকুল (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়। তোজাম্মেল হক বকুল কুড়িগ্রামের উলিপুর উপজেলার নারিকেল পাড়ার আব্দুল হকের ছেলে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS