ভিডিও

আদমদীঘিতে গৃহবধূ নির্যাতন মামলার আসামীরা ছয় দিনেও গ্রেপ্তার হয়নি

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: মে ১৬, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘিতে যৌতুকের দাবিতে বিউটি আক্তার রিনা (৩০) নামে এক গৃহবধুকে আটক রেখে শারীরিক ভাবে মারধর ও মানসিক নির্যাতনের ঘটনা সংক্রান্ত মামলার আসামীদের ছয় দিনেও গ্রেপ্তার করেনি পুলিশ। এদিকে আসামী স্বামী মাসুদ রাব্বী পেসতা ও ভাসুর সানোয়ার হোসেন সানা ওরফে এরাশাদ একটি প্রভাবশালি মহলের ছত্রছায়ায় এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বাদিনীকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ ও নানাভাবে হুমকি দিচ্ছে বলে বাদিনীর অভিযোগ।

মামলা সুত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের ছামছুর মন্ডলের ছেলে মাসুদ রাব্বী ওরফে পেসতার সাথে নওগাঁর রানীনগর উপজেলার কামতা গ্রামের বেলাল হোসেনের মেয়ে বিউটি আক্তার রিনার ১৩ বছর আগে বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। গত ৩ বছর ধরে বিউটি আক্তার রিনার কাছে থেকে ২ লাখ টাকা যৌতুক দাবি করে তার স্বামী ভাসুর শশুর, শশুড়িসহ পরিবারের সদস্যরা।

এই নিয়ে তারা তাকে শারীরিক ভাবে মারধর ও মানসিক নির্যাতন করে আসছিল। এর জের ধরে গত ৬ মে সকালে বিউটি আক্তার রিনাকে পুনরায় যৌতুকের জন্য চাপ ও শারীরিকভাবে মারধর ও মানসিক নির্যাতন করে স্বামীগৃহে আটক রাখে। এ ঘটনায় বিউটি আক্তার কৌশলে তার পিত্রালয়ে ফোন দিয়ে জানান। খবর পেয়ে বিউটি আক্তারের বাবা বেলাল হোসেন ও ভাই বায়েজিদসহ তার স্বজনরা কোমারপুর গ্রামে এলে বিউটি আক্তারের স্বামী মাসুদ রাব্বী পেসতা ও ভাসুর সানোয়ার হোসেন সানা ওরফে এরশাদসহ স্বামী বাড়ির লোকজন তাদের উপর হামলা করে।

এসময় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়ার পর আদমদীঘি থানা পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত গৃহবধু বিউটি আক্তারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে বিউটি আক্তার রিনাকে নওগাঁ হাসপাতালে স্থানান্তর করা হয়। ভিকটিম চিকিৎসাধিন থাকায় আদমদীঘি থানায় গত রোববার (১২ মে) নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলার তদন্তকারি উপ পরিদর্শক হজরত আলী জানান, আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS